চট্টগ্রাম

বান্দরবানে মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালন

  প্রতিনিধি ২৬ জুন ২০২২ , ৬:৫৯:০৪ প্রিন্ট সংস্করণ

বান্দরবান জেলা প্রতিনিধি:

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তরুন সমাজকে মাদকের কুফল সম্পর্কে সচেতন করতে হবে,মাদকদ্রব্য অপব্যাবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইয়াছমিন পারভিন তিবরিজী,জেলা প্রশাসক,বান্দরবান পার্বত্য জেলা এই মন্তব্য করেন।

“মাদক সেবন রোধ করি,সুস্থ সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সারাবিশ্বে আজ এই দিবসটি পালন করছে, এরই ধারাবাহিকতায় বান্দরবানে মাদকদ্রব্য অপব্যাবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ২৬শে জুন (রবিবার) সকালে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য মাদক বিরোধী র‍্যালির আয়োজন করা হয় র‍্যালি টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এসে শেষ হয় পরে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়াসমিন পারভিন তিবরিজী, জেলা প্রশাসক,বান্দরবান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজা সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার  উম্মে  কুলছুম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক মোঃ আফজাল হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডা.ফারহানা আলী,মেডিকেল অফিসার,জেলা সিভিল সার্জন কার্যালয়,মোঃ আমিনুল ইসলাম বাচ্চু,জেলা প্রেস ক্লাব সভাপতি সহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ,স্কুলের শিক্ষার্থী বৃন্দ। আলোচনা সভা শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মধ্যে মোট ১৪ জন বিজয়ীদের হাতেপুরস্কার বিতরণ করা হয়।

 

আরও খবর

Sponsered content

Powered by