চট্টগ্রাম

বান্দরবান পৌরসভার মেয়র এর পূর্ণ দায়িত্বে সৌরভ দাশ শেখর 

  প্রতিনিধি ৩ মে ২০২৩ , ৪:৫০:০২ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :
বান্দরবান পৌরসভার নির্বাচিত জননন্দিত  মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর মৃত্যু জনীত কারনে মেয়রের পদ শুন্য হওয়ায় পৌর-পরিষদের প্যানেল মেয়ের-১ সৌরভ দাশ শেখর কে পূর্ণ ক্ষমতা দিয়ে বান্দরবান পৌরসভার মেয়র এর পূর্ণ দায়িত্ব প্রদান করা হয়েছে।
গত ২ই মে (মঙ্গলবার) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবদুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।
আদেশে বলা হয় পুনরাদেশ না দেয়া পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান পৌরসভার মেয়র এর মৃত্যু জনিত কারনে উক্ত পৌরসভার প্যানেল মেয়র-১ সৌরভ দাশ কে উক্ত পৌরসভার আর্থিক ক্ষমতা সহ মেয়র এর দায়িত্ব অর্পণ করা হলো।
এ বিষয়ে বর্তমান মেয়র সৌরভ দাশ শেখর বলেন অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মনে জানাচ্ছি, গত বছর এমন দিনে আমাদের সকলের প্রিয় নেতা ও জননন্দিত পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবি আপনাদের সাথে ছিলেন, কিন্তু আজকে তিনি আমাদের মাঝে আর নেই।
তাঁর শূন্যতা প্রতিমুহূর্তে আমাদের মর্মাহত করছে। আজকের দিনে তাঁকে আমরা গভীর শ্রদ্ধা ও সম্মানের সাথে স্মরণ করছি এবং মহান সৃষ্টিকর্তার নিকট তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন।
তিনি বলেন দায়িত্ব গ্রহণের পর আমি প্রয়াত মেয়র এর নগর উন্নয়নের অবশিষ্ট সকল কাজ সম্পাদনের পাশাপাশি পৌরসভার সার্বিক উন্নয়নে নিজের সর্বোচ্চ চেষ্টা করবো।তিনি পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীর সহযোগীতা কামনা করেন এবং পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by