দেশজুড়ে

বিজয়নগরে বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:২০:০৯ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে বাংলাদেশ কৃষি ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যাংকার-গ্রাহক সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় বিজয়নগর মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্সের হলরুমে এ অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, বাংলাদেশ কৃষি ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ ইউসুফ খান। উদ্বোধন শেষে বিভিন্ন ব্যবসায়ী উদ্যোক্তাদের মাঝে ঋণ প্রদান করেন।

বাংলাদেশ কৃষি ব্যাংক নূরপুর বাজার শাখা, আউলিয়া বাজার শাখা, চান্দুরা বাজার শাখা ও সাত বর্গ বাজার শাখা কর্তৃক আয়োজিত এ মত বিনিময় সভায় বাংলাদেশ কৃষি ব্যাংকের নুরপুর বাজার শাখার ব্যবস্থাপক মাহমুদুল হাসান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রমজান, চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর কবির, সাংবাদিক মো. সাদেকুল ইসলাম ভুঁইয়া ও শামসুল আলম লিটন, বিশিষ্ট ব্যবসায়ী হৃদয় আহমেদ, আইয়ুব খান সহ চারটি শাখার প্রায় পাঁচশত গ্রাহক উপস্থিত ছিলেন।

এ সভায় বাংলাদেশ কৃষি ব্যাংকের সেবাসমূহ সম্পর্কে উপস্থিত সকল গ্রাহকদের অবহিত করেন এবং অত্র ব্যাংক হতে সেবা গ্রহণের জন্য আহ্বান করেন। সভায় উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও ব্যাংকের গ্রাহক উপস্থিত থেকে তাদের মতামত তুলে ধরেন।

যাতে তারা স্বল্প সুদে ও সহজ শর্তে ঋণ পায়, দ্রুত সময় রেমিট্যান্স গ্রহণ ও তাদের আমানত সুরক্ষিত থাকে। হুন্ডি বন্ধে যার যার অবস্থান থেকে সহযোগিতা করা ,সার্বিকভাবে ব্যাংকার ও গ্রাহকদের মধ্যে সম্পর্ক উন্নয়নের উপর আলোচনা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by