দেশজুড়ে

ভালুকায় উচ্চ বিদ্যালয়-সোনাখালি রাস্তার বেহাল দশা 

  প্রতিনিধি ৭ আগস্ট ২০২১ , ৭:১৮:১৩ প্রিন্ট সংস্করণ

মো: সাহিদুজ্জামান (সবুজ):
ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও সানরাইজ উচ্চ বিদ্যালয় থেকে সোনাখালি চৌরাস্তা পর্যন্ত রাস্তার বেহাল দশা। দেখার যেন কেও নেই। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে এছাড়াও পাঁচগাঁও সানরাইজ উচ্চ বিদ্যালয়ের অধিকাংশ ছাত্র/ছাত্রী এই রাস্তা দিয়ে চলাচল করে। পাঁচগাঁও থেকে ঢাকির ভিটা, ইন্তারঘাট, সোনাখালির মানুষের চলাচলের একমাত্র রাস্তা এটি। এই রাস্তায় চলার জন্য অনেক মানুষ থাকলেও রাস্তাটির খানা খন্দ দেখার জন্য কেও নেই। বর্ষাকাল এলেই এই রাস্তাটি চলার জন্য অনুপযোগী হয়েছে পড়ে। গাড়ি তো দুরের কথা একটা মটর সাইকেল কিংবা বাইসাইকেল নিয়ে চলাও সম্ভব হয় না।
এই রাস্তায় একবার গেলেই বুঝা যায় ভোগান্তি কাকে বলে? স্থানীয় জনতা মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দৃষ্টি আকর্শন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে রাস্তার বিষয়টি বার বার পোষ্ট করলেও এখন পর্যন্ত কারো সুদৃষ্টি পড়েনি বলে জানা যায়।
এ বিষয়ে ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম বলেন, পাঁচগাঁও সানরাইজ উচ্চ বিদ্যালয় থেকে সোনাখালি পর্যন্ত রাস্তাটির জন্য মাননীয় এমপি মহোদয় আরও ২ বছর পূর্বে ডিও লেটার দিয়েছেন কিন্তু কোন কাজ হয়নি। এমপি মহোদয়ের ডিও লেটারেও যদি কাজ না হয় তাহলে এলাকার রাস্তা আর কেমনে হবে। এ ব্যাপারে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু বলেন, সামনের অক্টোবর মাসেই রাস্তাটির কাজ শুরু হবে।

আরও খবর

Sponsered content

Powered by