চট্টগ্রাম

বিজয়নগরে মাদকের প্রতিবাদ করায়, মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৫:১৪:২৩ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

বিজয়নগর উপজেলার জেলার পত্তন ইউনিয়নের, আদমপুর গ্রামের মৃত আব্দুল মালেক ভূঁইয়ার ছেলে আশিক ভুঁইয়া (৫০) ও ফরিদ ভূঁইয়া (৪৫) এর নামে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে গত ১৭ই মার্চ শুক্রবার প্রেসক্লাব বিজয়নগর উপজেলা এর সম্মুখে সংবাদ সম্মেলন করা হয়।

সম্মেলনে আশিক ভুইয়া ও ফরিদ ভুঁইয়ার সংবাদ সম্মেলনে তাদের লিখিত বক্তব্য বলেন, আমরা সমাজে শান্তি প্রিয় মানুষ, আমাদের বাড়ির পাশে একটি মসজিদ রয়েছে, মসজিদের আশেপাশে ও ওজুখানায় প্রায় সময়ই মাদক ফেনসিডিলের খালি বোতল ও বিভিন্ন রকম মাদকের খোসা পাওয়া যায়, কর্তব্যের তাড়নায় আমরা প্রায় সময়ই মসজিদ কমিটি ও বিভিন্ন নেতৃবৃন্দকে অবগত করে আসছিলাম। কিন্তু কেউ তা কর্ণপাত দেয় না, কারণ যারা ওই মাদকের সাথে সম্পৃক্ত তাদেরকে ভয় পায়। আমরা এসবের প্রতিবাদ করাতে, নিম্নে বর্ণিত মাদক সেবী ও মাদক কারবারিগন একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে আতিকুল ইসলাম (৩৮) ও মৃত মস্ত মিয়ার ছেলে আনিছ মিয়া (৪২) ও মৃত আইনুদ্দিনের ছেলে আবু শ্যামা (৫৫) ও মিজান মিয়ার ছেলে আলমগীর মিয়া (৩৮) আমরা মাদকের বিক্রিও সেবনের বিরুদ্ধে প্রতি প্রতিবাদ করায়, উপরে উল্লেখিত সন্ত্রাসীগণ, আমাদের উপর ক্ষেপে গিয়ে, বিভিন্ন ধরনের হয়রানি ও আক্রমনাত্মক আচরণ করে আসছেন। তারই প্রতিক্রিয়ায় গত ১৯শে ফেব্রুয়ারি মোহাম্মদ আতিকুল ইসলাম ওরফে কুদ্দুস মিয়া বাদী হয়ে পাঁচ শতাংশ জায়গা দখল করেছি মর্মে আমাদেরকে হয়রানি অপ্রাসঙ্গিক মিথ্যা ও কাল্পনিক মামলা দায়ের করেন। যাহা আমরা কোনভাবে জড়িত না, যাহা এলাকাবাসী সবাই জানে, এবং উক্ত জায়গা কবরস্থানের অধীনেই আছে।

তারা আরো বলেন, উপস্থিত সাংবাদিক ভাইয়েরা, আপনাদের মাধ্যমে আমরা নির্যাতিত ব্যক্তি, এই মিথ্যা মামলার প্রতিবাদ ও ন্যায়বিচারসহ প্রশাসনে হস্তক্ষেপ কামনা করিতেছি। এবং উল্লেখিত মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ায় আমি ও আমার পরিবার আতঙ্কে দিনাপাত করিতেছি। আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে আমাদের নিরাপত্তার দাবি জানাচ্ছি।

Powered by