দেশজুড়ে

বিজয়নগরে শাশুড়ি ও পুত্রবধূকে মারধরে গ্রেফতার ২

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:৫৪:৪২ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে শাশুড়ি ও পুত্রবধূকে মারধরে গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর বাড়ি উঠানে ফেলে শাশুড়ি ও পুত্রবধূকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় প্রধান আসামি সহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর গ্রামের আতকাপাড়া এলাকায় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে বাক্কু মিয়া (৪০) ও নান্নু মিয়া (৪৫)। মামলার এজহার ও থানা সূত্রে জানা যায়, আতকাপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে নাসির মিয়া ইটভাটায় কাজ করার সুবাদে চট্রগ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন। গত দুই মাস আগে নিজের গ্রামে বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস শুরু করেন।

বাড়িতে তিনি ছাড়াও তার স্ত্রী, স্কুল পড়ুয়া একটি মেয়ে এবং গত ৬ মাস আগে বিয়ে করিয়ে আনা পুত্রবধূ বসবাস করেন। বাড়ির সামনে একটি নালায় স্থানীয় ফিরোজ মিয়ার ছেলে বাক্কু মিয়া, নান্নু মিয়া ও সিরাজ মিয়ার ছেলে মানিক এবং সবুজ অবৈধ কারেন্ট জাল দিয়ে বাধ দিয়ে মাছ শিকার করে আসছিলেন।

গত শনিবার তাদের জালের বাঁধের ব্যবহৃত বাঁশ, কে বা কারা নিয়ে যায়। এ নিয়ে নাসির মিয়ার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করে করলে উক্ত ঘটনায় প্রতিবাদ করায় বাক্কু মিয়া, নান্নু মিয়া মানিক এবং সবুজ দলবদ্ধ হয়ে নাসিরের বাড়িতে হামলা করে। এসময় বাড়িতে তারা ঢুকে নাসিরের স্ত্রী শিউলি বেগম, তার ছেলের নববধূ শারমিন (২০) ও এক স্কুল পড়ুয়া কন্যাকে উঠানে ফেলে বেধড়ক মারধর করে ফেলে চলে যায়।

পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভর্তি প্রদান করেন। এই বিষয়ে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, এই ঘটনায় নাসির মিয়া ৬জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামি বাক্কু মিয়াসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

আরও খবর

Sponsered content

Powered by