চট্টগ্রাম

লক্ষীপুরে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে আহত ৫

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৩ , ৪:২১:৫৫ প্রিন্ট সংস্করণ

লক্ষীপুর প্রতিনিধি:


লক্ষীপুরে মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন চিকিৎসক। রোববার (৫ মার্চ) বেলা ১১টার দিকে লক্ষীপুর- ঢাকা মহাসড়কের যাদৈয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন- সিএনজি চালক মো. কামলা হোসেন (৩৫) ও যাত্রী আলাউদ্দিন (৪৩), আনোয়ারা (৪০), আবুল হাসান (২৪), বদরুদ্দোজা (৩০)। তারা সবাই সদর উপজেলার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতালে আহতরা জানায়, সকালে একটি যাত্রীবাহী সিএনজি মান্দারী থেকে লক্ষীপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। যাদৈয়া এলাকায় পৌঁছালে লক্ষীপুর থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি পরিবহন রাস্তার পাশে পড়ে যায়। দুমড়েমুচড়ে যায় সিএনজি।
সিএনজি চালক কামাল হোসেনের অভিযোগ, নিয়ম অনুযায়ী বাম সাইডে ছিলেন তিনি। মাইক্রোবাসটি রং (ডান) সাইডে আসায় সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ সিএনজিতে থাকা আরও পাঁচ যাত্রী গুরুতর আহত হয়।
লক্ষীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আব্দুস সালাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের ভর্তি দিয়ে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে বেশি গুরুতরদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ (সদর) সার্কেল মো. সোহেল রানা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, হাইওয়ে পুলিশ গাড়ি দুইটি জব্দ করেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by