চট্টগ্রাম

বিজয়নগরে সংর্ঘের মামলায় ইউপি চেয়ারম্যান সহ আটক ২

  প্রতিনিধি ১ মার্চ ২০২৩ , ৪:৪৮:২৯ প্রিন্ট সংস্করণ


আলমগীর হোসেন বিছানগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :


ব্রাহ্মণবাড়িয়ার বিজনগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের দুইপক্ষের সংর্ঘষের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামের সাবেক চেয়ারম্যান হাজী আক্তার হোসেন ও বর্তমান চেয়ারম্যান জিয়াউল হক বকুলের গোষ্ঠীগত দ্বন্ধের জেরে গত মঙ্গলবার বিকালে হাজী আক্তার হোসেনের ছোট ভাই মোঃ মোশাররফ হোসেন (৪০) কে খাদুরাইল মোড়ে একা পেয়ে দা দিয়ে কুপিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করেন তার প্রতিপক্ষের লোকজন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে সে ঢাকায় চিকিৎসাধীন।এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার চেষ্টা চালায়। বর্তমান অবস্থায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে এলাকা জুড়ে পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে।
এঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দুইজনকে আটক করে পুলিশ।বুধবার (১ মার্চ) সকালে এ ঘটনায় আহত মোঃ মোশাররফ হোসেনের ছোট ভাই আজাদ হোসেন বাদী হয়ে ১৬ জনকে আসামী করে বিজয়নগর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ইউপি চেয়ারম্যানসহ দুইজনকে গ্রেফতার দেখিয়ে দুপুরে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতা হলেন ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল হক বকুল ও একই গ্রামের মোঃ হারেছ মিয়া।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাজু আহম্মেদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেফতার হয়েছে। তবে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেকোন অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলাকাজুড়ে পুলিশি নজরদারিসহ আসামী গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by