দেশজুড়ে

বিজয়নগরে ৪ মাদকসেবীকে কারাদণ্ড

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ৭:৪৫:০০ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে ৪ মাদকসেবীকে কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে ইয়াবা সেবন করার অপরাধে চার ব্যাক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান খান শাওন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাগন এবং বিজয়নগর থানা পুলিশের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমান আদালত সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের ইব্রাহিমপুর আশ্রয়ণ প্রকল্পের দুলাল মিয়া (৪০) ও চম্পকনগর ইউপি পেটুয়াজুরীর সৌদ(৪০), কামাল(২৫) ও কাহার মিয়া (৩৫) কে ইয়াবা সেবনের সময় হাতেনাতে আটক করে।

এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষন আইনে সরকারী নির্ধারিত মুল্যের বাইরে অতিরিক্ত মুল্যে আলু বিক্রি করার অপরাধে উপজেলা চান্দুরা বাজারের ব্যবসায়ীকে ৫ হাজার টাকা ও আমতলী বাজরে দুই ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এরা হলেন চান্দুরা বাজারের আলু বাজারের ধ্রুব চন্দ্র রায় ও আমতলী বাজারের আলু ব্যবসায়ী অরবিন্দু দাস।

এসময় তাদের কাছ থেকে সর্তক ও লিখিত অঙ্গীকার নামা নেওয়া হয় যে, সরকার নির্ধারিত মুল্যের বাহিরে বিক্রি করা হলে, আরো কঠোর ব্যবস্হা নেওয়া হবে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান খান শাওন বলেন, আটকদের জেল হাজতে প্রেরণ করা হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by