খুলনা

সাংবাদিকদের মোবাইল কেড়ে ভোটকেন্দ্র ছাড়তে বললেন বিজিবি কর্মকর্তা

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২১ , ২:২৩:১৪ প্রিন্ট সংস্করণ

সাংবাদিকদের মোবাইল কেড়ে ভোটকেন্দ্র ছাড়তে বললেন বিজিবি কর্মকর্তা

ঝিনাইদহের মহেশপুর পৌরসভা নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে ৫৮ বিজিবির অধিনায়ক কামরুল আহসানের বিরুদ্ধে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে বেগমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

ওই কেন্দ্রে উপস্থিত সাংবাদিকরা জানান, সকালে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘নিউজ টোয়েন্টিফোর’-এর জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন লাইভ সংবাদ পরিবেশনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। পাশে দাঁড়িয়ে ছিলেন ‘চ্যানেল টোয়েন্টিফোর’-এর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন ও ‘সময় সংবাদ’-এর জেলা প্রতিনিধি লোটাস রহমান সোহাগ। এ সময় ৫৮ বিজিবির অধিনায়ক কামরুল আহসান সেখানে এসে সাংবাদিকদের মোবাইল কেড়ে নেন এবং তাদের কেন্দ্র থেকে বাইরে চলে যেতে বলে অসৌজন্যমূলক আচরণ শুরু করেন।

বিষয়টি সংবাদকর্মীরা ভিডিও ধারণ করতে গেলে তাদের মোবাইল কেড়ে নেন এক বিজিবি সদস্য। পরে মোবাইল দিয়ে তিনি সেখান থেকে চলে যান। বিষয়টির নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত সংবাদকর্মীরা।

চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন বলেন, আমরা ভোটকেন্দ্রের সামনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করেই ওই কর্মকর্তা এসে আমাদের কাজে বাধা দেন এবং মোবাইল কেড়ে নেন। তার আচরণ ছিল মারমুখী।

ঘটনার প্রতিবাদ জানিয়ে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় বিজিবির একজন ঊর্ধ্বতন কর্মকর্তার এমন অসদাচরণ মোটেও কাম্য নয়। তিনি পেশাগত দায়িত্ব পালনের বাধা দিয়েছেন, এটা নিন্দনীয়।

আরও খবর

Sponsered content

Powered by