রংপুর

বিরলে প্রতিপক্ষের আঘাতে মা ভাইসহ আহত ৩

  প্রতিনিধি ৯ জুলাই ২০২০ , ৭:১০:৩৭ প্রিন্ট সংস্করণ

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে পূর্ব শত্রæতার জেরকে কেন্দ্র করে প্রতিপক্ষ মোফাজ্জেল হোসেন গংদের আঘাতে মা ভাইসহ আহত ৩ জন। এদেরমধ্যে রেজওয়ানুল হকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছে। উপজেলার ৫ নম্বর বিরল ইউনিয়নের পচাকান্দর গ্রামে শুক্রবার বাদজুম্মা এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত রেজওয়ানুল হক বাদি হয়ে প্রতিপক্ষ মোফজ্জেল হোসেন (৪৫) সহ ৪ জনকে বিবাদী করে বিরল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় দায়েরকৃত অভিযোগে বাদী রেজওয়ানুল হক উল্লেখ করেছেন, প্রতিপক্ষ মোফাজ্জেল হোসেন গংদের বাড়ির ছাদের পানি গড়িয়া রাস্তায় গর্তের সৃষ্টি হওয়াকে কেন্দ্র করিয়া গত শুক্রবার বাদজুম্মা বাদিপক্ষ রাস্তায় গর্ত করিয়াছে মর্মে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বাদি রেজওয়ানুল হক গালিগালাজ করতে বাঁধা নিষেধ করায় মোফাজ্জল হোসেন গংরা উত্তেজিত হয়ে অপরপক্ষের রেজওয়ানুল হককে বেদমভাবে প্রহার করতে থাকে। এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে রেজওয়ানুল হকের মাধায় আঘাতপ্রাপ্ত হয়ে রক্তাক্ত জখম হয়। তাঁর চিৎকারে আহত রেজওয়ানুল হককে প্রতিপক্ষ মোফাজ্জল হোসেন গংদের হাত থেকে রক্ষা করতে মা ও বড় ভাই এগিয়ে আসলে তাদেরকে প্রহার করে আহত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষ মোফাজ্জেল হোসেন গংরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। আহতদের মধ্যে রেজওয়ানুল হকের মাথায় ৫ টি সেলাই হওয়ায় সে গুরুত্বর আহত হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা গ্রহন করা হয়েছে বলে বাদি জানান।
এ ঘটনায় গুরুতর আহত রেজওয়ানুল হক বাদি হয়ে বিরল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বিরল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে বাদি পক্ষের লোকজন জানিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by