দেশজুড়ে

বীরগঞ্জে ইফতার বিতরণ

  প্রতিনিধি ১৬ মে ২০২০ , ৭:৩০:০২ প্রিন্ট সংস্করণ

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : শুক্রবার বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নূর ইসলাম নূরের সহযোগীতায়  রোজাদারদের মাঝে ইফতার বিতরণ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য   মনোরঞ্জন শীল গোপাল। প্রধান অতিথি আলোচনা সভায় 
তিনি সকলকে সতর্ক করে বলেন, সবাই জানেন অতি স¤প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। এই রোগটি থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। মনে রাখতে হবে আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছে। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। বিশ্ব স্বাস্থ্যসংস্থা চিকিৎসক ও সর্বস্তরের মানুষকেই এই বিষয়ে সচেতন করছেন। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকতে হবে। 
এসময় বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো আতাহারুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব রেজাউল করিম শেখ, প্রভাষক মো. নজরুল ইসলাম খান, সাংবাদিক আবেদ আলী, নাজমুল ইসলাম মিলনসহ  অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

আরও খবর

Sponsered content

Powered by