রংপুর

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান টানা ৮ম বারের মতো এমপি নির্বাচিত

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৩:২২:০৯ প্রিন্ট সংস্করণ

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান টানা ৮ম বারের মতো এমপি নির্বাচিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্যদিয়ে দিনাজপুর -৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে ঢানা ৮ম বারের মতো সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান।

৭ জানুয়ারী সকালে দুই কন্যা ও স্ত্রীকে সাথে নিয়ে ফুলবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের মহিলা কলেজ নিজ ভোট কেন্দ্রে ভোট দেন সাবেক মন্ত্রী। পরে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তিনি ৮ম বারের বিজয়ী হওয়ার প্রত্যাশা প্রকাশ করেন। সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট শান্তিপূর্ণ পরিবেশে চলে বিকাল ৪টা পর্যন্ত। দুই উপজেলায় ১৪০টি কেন্দ্রের ভোট গননা শেষে ১০২০৫৩ ভোট পেয়ে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হযরত আলী বেলাল ১৮৫১৪ ভোট পান।

দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ঢানা ৮ম বারের মতো নির্বাচিত হওয়ায় ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুর, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার,সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন,ফুলবাড়ী রিপোর্টাস ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by