দেশজুড়ে

বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৮:১৫:২৯ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২

ফরিদপুরের বোয়ালমারী থেকে ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং দুই জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

রবিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ি বাজারের মোহাম্মদপুর-মধুখালী সড়কের বিআরটিসি কাউন্টারেরর সামনে থেকে ওই ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাভেল ব্যাগে করে বহনের অপরাধে দুই যুবককে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার খামারপাড়া গ্রামের হান্নান শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৪) এবং রতনদিয়া গ্রামের মো. ছামাদ শেখের ছেলে মো. শওকত আলী (২৯) জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেশ কিছু দিন ধরে ওই আসামিদের কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করে আসছিল। তাদের কাছে তথ্য আসে বোয়ালমারী থানার গোহাইলবাড়ী বাজারের বিআরটিসি বাস কাউন্টার হতে বাসে করে নাজমুল শেখ ও শওকত আলী ফেনসিডিল নিয়ে ঢাকা যাবে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে রবিবার বোয়ালমারী থানা এলাকার গোহাইল বাড়ি হতে মো. নাজমুল শেখ (২৪) ও মো. শওকত আলীকে (২৯) আটক করে তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার ও জব্দ করা হয়। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত ফেনসিডিল তাদের বলে স্বীকার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, উক্ত ফেনসিডিল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকার মাদকের ডিলারদের সরবরাহ করে থাকে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by