দেশজুড়ে

ব্রীজের ঢালাই কাজ দাড়িয়ে থেকে শুরু করালেন ইউএনও

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৭:২৪:০৯ প্রিন্ট সংস্করণ

সোনারগাঁও(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি ব্রীজের কাজের গুণগত মান ঠিক রাখতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজে উপস্থিত হয়ে রোদে দাঁড়িয়ে থেকে ব্রীজের ঢালাইয়ের সম্পন্ন করিয়েছেন। শুধু তাই নয় ব্রীজের ঢালাই কাজে অংশগ্রহণ করা শ্রমিকদের করোনা মোকাবেলায় শারীরিক দূরত্ব বজায় রেখে কাজ করান।

সোমবার দুপুরে উপজেলার সনমান্দী ইউনিয়নের চেঙ্গাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে পেচানী খালে উপর ২৪ লক্ষ টাকা ব্যয়ে ৩০ মিটার সেতুর ঢালাই কাজ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম নিজে দাঁড়িয়ে থেকে শুরু করান এবং সার্বিক বিষয়ে তদারকি করেন। এসময় সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম বলেন, সকল প্রকার প্রকল্প বাস্তবায়নে শতভাগ মানসম্মত কাজ বুজে নেয়া হবে এবং প্রকল্প বাস্তবায়নে ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম মেনে নেয়া হবে না।

তিনি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঢালাই শ্রমিকদের স্বাস্থ্য বিধি সামাজিক দুরুত্ব মেনে কাজ করার জন্য উপজেলা নির্বাহী অফিসার নির্দেশনা প্রদান করেন

উল্লেখ্য এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীর কারণে  নারায়ণগঞ্জ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার আবেদনের প্রেক্ষিতে ব্রীজ নির্মাণে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় অর্থ বরাদ্দ দেয়। এলাকাবাসী জানায় এই ব্রীজটি তাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিলো। ব্রীজটি হওয়াতে তাদের যোগাযোগ ব্যবস্থায় উন্নতি ঘটবে।

আরও খবর

Sponsered content

Powered by