দেশজুড়ে

ভান্ডারিয়ায় কাঙ্খিত ফলাফল না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৪:২২:৪৯ প্রিন্ট সংস্করণ

পিরোজপুর প্রতিনিধিঃ সদ্য প্রকাশিত এসএসসি সমমানের সমাপনী পরীক্ষার ফলাফল সন্তোষজনক না হওয়ায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার রাজপাশা মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের পরীক্ষার্থী আরিফা আক্তার (১৬) নামের এক পরীক্ষার্থীর কিটনাশক পানে আত্মহত্যার খবর পাওয়া গেছে।

জানা গেছে, ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের বাসিন্দা মো. আনিস হাওলাদারের মেয়ে রবিবার প্রকাশিত এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগের ফলাফলে সে .৫০পয়েন্ট পেয়ে উত্তির্ণ হয়েছিল। কিন্তু ফলাফল সন্তোষজনক না হওয়ায় ওই দিনই ঘরে থাকা কিটনাশক ওষুধ পান করে আত্মহত্যার চেষ্টা করলে সে গুরুতর অসুস্থ্য হলে স্বজনরা তাকে তাক্ষণিক ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর প্রাথমিক চিকিসার পর বাড়িতে নিয়ে যায় স্বজনরা। রাতে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে পু:নরায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয় মৃতের মা শারমিন বেগম জানান, তার মেয়ে পড়া শুনায় খুবই ভালো ছিল। পরীক্ষায় উত্তির্ণ হলেও ফলাফলে সে সন্তুষ্ট হতে না পাড়ায় বিষ পান করেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ জানান, আরিফা মেধাবী ছাত্রী ছিল। তার রেজাল্ট আরো ভালো হওয়ার কথা ছিল। তার মৃত্যুটি খুবই বেদনা দায়ক। এদিকে আজ সোমবার সকালে নিজ বাড়ির মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়

 

আরও খবর

Sponsered content

Powered by