দেশজুড়ে

ভালুকায় ফেসবুক লাইভে এসে বীর মুক্তিযোদ্ধার আহাজারি

  প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২২ , ৬:৫৪:৫৩ প্রিন্ট সংস্করণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত জেরে মারামারির ঘটনায় থানায় মামলা করায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা এবং বানোয়াট তথ্য ব্যবহার করে মানহানিকর ঘটনার কারনে সোমবার মধ্যরাতে লাইভে এসে আহাজারি করছেন আব্দুস ছালাম ঢালী নামে এক বীর মুক্তিযোদ্ধা।

খোঁজ নিয়ে জানা যায়, ওই বীর মুক্তিযোদ্ধার বাড়ি ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা গ্রামে। মুক্তিযোদ্ধার পরিবার সূত্রে জানাযায়, একই এলাকার কৃষকলীগ সভাপতি মোঃ বাবুল হক ও তার লোকজন অসহায় মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম ঢালীর জমি দীর্ঘদিন যাবত দখলের পায়তারা করায় গত রবিবার সকালে বাবুল হক ও তার লোকজন মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম ঢালীকে মারধর করে একটি রুমে আটকে রেখে জমিতে চারাগাছ লাগিয়ে দখলের চেষ্টা করে।

এ সময় বীর মুক্তিযোদ্ধার ছেলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে ভালুকা থানা পুলিশের সহযোগিতায় তাকে বদ্ধ ঘর থেকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম বাদী হয়ে বাবুল হক (৫৫), কবির হোসেন (৪০), মোঃ বাচ্চু মিয়া (৪২), ইব্রাহিম (৬০) ও ইব্রাহিমের ছেলে মোঃ মামুন মিয়া (৩০)সহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখত অভিযোগ করেন।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া কথা বললেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেওয়া হয় নি বলে অভিযোগ করেন তিনি। এ সকল ঘটনার কারনে বীর মুক্তিযোদ্ধা গতকাল মধ্যরাতে ফেসবুক লাইভে এসে আহাজারি করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানান।

আরও খবর

Sponsered content

Powered by