ঢাকা

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহত ৫

  প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৫:৪৫:৫১ প্রিন্ট সংস্করণ

ভৈরবে ট্রেন দুর্ঘটনায় নিহত ৫

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নান্দাইলে একই পরিবারের চারজন সহ পাঁচজন নিহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতারা হলেন,একই পরিবারের সুজন মিয়া (৩৫), তার স্ত্রী ফাতেমা আক্তার খাতুন (৩০), শিশু সন্তান সজীব মিয়া ( ৮) ও ইব্রাহিম মিয়া (৫)।

অপরদিকে, এ ট্রেন দুর্ঘটনায় নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের
জোসনা আক্তার ( হিরা) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি বাড়ি থেকে ঢাকায় স্বামীর কাছে যেতে চেয়েছিলেন।

নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বনাটি গাংগাইলপাড়া গ্রামের রইছ উদ্দিনের পুত্র সুজন মিয়া।

সুজন পেশায় একজন ডাব বিক্রেতা। তিনি ঢাকার মোহাম্মদপুরে তাজমহল রোড এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকতেন। সেখানে ডাব বিক্রি করে পরিবারের চার সদস্য নিয়ে জীবন যাপন করতেন।

গত বৃহস্পতিবার নিজ বাড়ি নান্দাইলে পরিবার নিয়ে ভাতিজার বিয়ের অনুষ্ঠানে আসেন। বিয়ের অনুষ্ঠান শেষে গতকাল সোমবার বিকেলে ঢাকায় ফেরার পথে ভৈরবে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় সুজনসহ তার পরিবারের ৪জন নিহত হন।

দূর্ঘটনায় নিহত সুজনের বড় ভাই স্বপন মিয়া বলেন, গত শুক্রবার ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে সুজন পরিবারসহ আসছিল। অনুষ্ঠান শেষে ঢাকা ফেরার পথে ট্রেন দুর্ঘটনায় আমার ভাইসহ সবাই মারা গেছে। আমিও তাদের সাথে ওই ট্রেনেই ছিলাম, তবে ট্রেনের ৫ নাম্বার বগিতে ছিলাম আমি।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে নিহতদের নামাজের জানাজা গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। এ সময় নিহতদের পরিবারের খোঁজখবর নেন নান্দাইলের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, নান্দাইল উপজেলার নির্বাহী কর্মকর্তা অরুণ কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান প্রমুখ।

উল্লেখ্য, কিশোরগঞ্জের ভৈরবে এগারসিন্দুর ট্রেনের সঙ্গে মালবাহী কন্টেইনার ট্রেনের সংঘর্ষে এখন পর্যন্ত ১৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছে অন্তত ২০০ জন। গতকাল সোমবার বিকাল ৩ টা ৫ মিনিটে এ দুর্ঘটনাটি ঘটে।

আরও খবর

Sponsered content

Powered by