বরিশাল

ভোলায় অবৈধভাবে ডিজেল পাচারকালে আটক ৫

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২২ , ৭:৪৮:০৪ প্রিন্ট সংস্করণ

 

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখান উপজেলায় তেলবাহী জাহাজ থেকে অবৈধভাবে পাচারের সময় পাঁচ চোরাকারবারিকে আটক করেছে কোস্টগার্ড। এসময় এদের কাছ থেকে ৩০০ লিটার ডিজেল ও একটি কাঠের ট্রলার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- মো. রুবেল (৩৫), মো. ইসমাঈল (৪০), মো. নুরউদ্দিন (৩৭), মো. গজনবি (৬০), মো. মিরাজ (৩৬)। এরা ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা। মঙ্গলবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন শাফিউল কিঞ্জল সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, গোপন সংবাদের মঙ্গলবার বিকেল ৬টার দিকে কোস্ট গার্ড দক্ষিণ জোনের একটি দল দৌলতখানের মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় মেঘনা নদীতে কার্গো জাহাজ ‘এমভি হাজী রূপসাহেরা-২’ হতে পাচারের সময় চোরাকারবারি চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় এদের কাছ থেকে ৩০০ লিটার চোরাই ডিজেল ও একটি ইঞ্জিন চালিত কাঠের বোট জব্দ করা হয়।

পরবর্তীতে এমভি হাজী রূপসাহেরা-২ এর মাস্টার মো. বাবুল শিকদারের মুসলেকা নিয়ে কার্গো জাহাজটি ছেড়ে দেওয়া হয়। এছাড়াও আটককৃত পাঁচ চোরাকারবারি ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by