দেশজুড়ে

ভোলায় শেখ রাসেল দিবস উদযাপন

  প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২৩ , ৫:৫৭:২১ প্রিন্ট সংস্করণ

ভোলায় শেখ রাসেল দিবস উদযাপন

ভোলার লালমোহনে শেখ রাসেল দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৮ অক্টোবর) সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় তিনি বলেন, শিশু শেখ রাসেলকে হত্যা করে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা। কিন্তু তাদের সেই অপচেষ্টা ব্যর্থতায় পর্যবসিত হয়েছে। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশের শিশু-কিশোর, তরুণ, শুভ বুদ্ধিবোধসম্পন্ন মানুষদের কাছে পরম আদরের নাম।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাসুমা বেগম, সহকারী কমিশনার (ভূমি) ইমরান-মাহমুদ ডালিম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৈয়বুর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফাসহ আরো অনেকে। 

আরও খবর

Sponsered content

Powered by