চট্টগ্রাম

মতলব উত্তরে ‘আমরাও মানুষ’ সামাজিক সংগঠনের শুভ উদ্বোধন

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২২ , ৬:২৮:১৫ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব উত্তর প্রতিনিধি:

চাঁদপুর জেলার মতলব উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুরে আজ ১১ নভেম্বর শুক্রবার ‘আমরাও মানুষ’ সামাজিক সংগঠনের শুভ উদ্বোধন হয়।

উদ্বোধনী দিনে ২৬ জন মানুষকে স্থায়ী আইডি কার্ড, মাসিক সহযোগিতা কার্ড ও উপহার সামগ্রী বিতরণ করা হয় এবং প্রতিমাসের দশ তারিখে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে ঘোষণা করা হয়। উল্লেখ্য, পর্যায়ক্রমে আরো উপকার ভোগীর সংখ্যা ও নানাবিধ চিকিৎসা সুবিধা সহ মানবিক কার্যক্রমের অঙ্গীকার নিয়ে ব্যতিক্রমী এই সংগঠন ‘আমরাও মানুষ’ এর যাত্রা শুরু হয়। প্রত্যেককে একটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১ কেজি চিনি বিতরণ করা হয়।

এ সময় ‘আমরাও মানুষ’ সংগঠনের সভাপতি, নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের অন্যতম দাতা সদস্য শাহাদাত করিম চৌধুরী সংগ্রাম মিয়া, সংগঠনের পরিচালক মাহমুদুল হক চৌধুরী সহ এরফান হোসেন ভুট্টুো মিয়া, মনির হোসেন মিয়া, মিয়া জাকির ও ইমু সরকার, নিশ্চিন্তপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইমাম হোসাইন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নিশ্চিন্তপুর ডিগ্রী কলেজের সিনিয়র ইংরেজি প্রভাষক ও ‘বাংলা নিউজ ২৪ ডট টিভি’র চেয়ারম্যান আলআমীন পারভেজ। পরিশেষে, সংগঠনটির শুভ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by