চট্টগ্রাম

মতলব উত্তরে ‘বন্ধুত্ব এসএসসি- ২০০১ ব্যাচ’ এর মিলন উৎসব সম্পন্ন

  প্রতিনিধি ১৩ জুলাই ২০২২ , ৪:৪৫:৩৭ প্রিন্ট সংস্করণ

 

সম্রাট সিকদার, মতলব প্রতিনিধি:

“এসো মিলি প্রাণের টানে ফিরে যাই শৈশবে মেতে উঠি উৎসবে” এই স্লেগানে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার আটত্রিশটি শিক্ষাপ্রতিষ্ঠানের ২০০১ সালের এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে ‘বন্ধুত্ব এসএসসি- ২০০১ ব্যাচ’ এর মিলন উৎসব সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ১২ জুলাই মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা অডিটোরিয়ামে এসএসসি ব্যাচ ২০০১ এর সকল বন্ধুদের আনন্দগন পরিবেশে মিলনমেলা হয়।

পবিত্র কুরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত সকল বন্ধুদের পরিচয়পর্ব এবং বক্তব্য পর্ব শেষে বন্ধুরা একত্রিত হয়ে স্মৃতি ধরে রাখতে ছবি তোলেন এবং দুপুরে নামাজের বিরতি শেষে মধ্যেহ্নভোজ করা হয়। মধ্যেহ্নভোজ শেষে বন্ধুদের বাচ্চা এবং স্ত্রীসহ সকলে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করে। খেলায় জয়লাভ করাদের উপহার প্রদানের পরবর্তী সময়ে রেফেল ড্র তে পুরস্কার বিতরণ করা হয়।

এসএসসি ব্যাচ ২০০১ এর মিলন উৎসব অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন বন্ধু আসাদুজ্জামান নূর মিল্টন, রাসেল মিয়া, রানা মনোয়ার ও ইফতেখার রাসেল।

মতলবের মেয়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পী দিনাত জাহান মুন্নী এবং আতিক বাবু ২০০১ সালের এসএসসি পরিক্ষার্থীদের ‘বন্ধুত্ব এসএসসি- ২০০১ ব্যাচ’ এর আয়োজনে মিলন উৎসবে মুরাদ নূরের কথা সুরে মতলব উপজেলার থিম সং এবং পরপর আরো কয়েকটি গান করেন।

মতলব উত্তর ‘বন্ধুত্ব এসএসসি ২০০১ ব্যাচ’ এর স্কুলের সকল বন্ধুদের সার্বিক সহোযোগিতায় অনুষ্ঠানটি সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

পরিশেষে সকলে সকলের প্রতি শুভেচ্ছা বিনিময় করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by