দেশজুড়ে

মনিরামপুরে শিক্ষক ও যুবলীগ নেতা হত্যা মামলায় আটক ৪

  প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৪ , ৭:০৬:৪৪ প্রিন্ট সংস্করণ

মনিরামপুরে শিক্ষক ও যুবলীগ নেতা হত্যা মামলায় আটক ৪

যশোরের মনিরামপুরে যুবলীগ নেতা উদয় সংকর বিশ্বাস (৪৮) হত্যা মামলার চার জনকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (১৭ জানুয়ারি) রাতে মনিরামপুর ও অভয়নগর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- অভয়নগর উপজেলার সরখোলা গ্রামের আল আমিন মোল্লা (২৮), সুমন হোসেন (২৪), শামিম হোসেন (২৮) ও মনিরামপুরের পাঁচাকড়ি গ্রামের রাসেল কবির (২৭)। আটককের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি রুপণ কুমার সরকার।

গত বছরের ১৬ অক্টোবর সকালে মনিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের বৈকালী সড়কে দূবৃত্তদের গুলিতে উদয় সংকর বিশ্বাস নিহত হন। নিহত উদয় সংকর পাঁচাকড়ি গ্রামের রনজিৎ বিশ্বাসের ছেলে। সে নেহালপুর স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও টেকারঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি ছিলেন।

উদয় হত্যাকান্ডের ঘটনায় চারজনকে অভিযুক্তসহ অজ্ঞাতদের আসামী করে মা ছবি রানী বিশ্বাস বাদী হয়ে মনিরামপুর থানায় মামলা করেন। যার মামলা নং-১৪। এ মামলায় এজাহার ভূক্ত উত্তম দাস ও পরিতোষ বিশ্বাসকে পরদিন রাতেই গ্রেপ্তার করে পুলিশ।
টেকারঘাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নিয়োগ বানিজ্য ও ঘের বিরোধ নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে উদয় সংকরকে হত্যা করা হয়েছে বলে ডিবি পুলিশ জানিয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি রুপন কুমার সরকার জানান, বুধবার রাতে অভয়নগর ও মনিরামপুর উপজেলার অভিযান চালিয়ে উদয় সংকর হত্যাকান্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের হেফাজত থেকে হত্যার মিশনে ব্যবহৃত আসামীদের মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by