দেশজুড়ে

ময়মনসিংহে দুই ভোটকেন্দ্রে আগুন

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ৩:২৬:০২ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহে দুই ভোটকেন্দ্রে আগুন

ময়মনসিংহের নান্দাইল ও গফরগাঁও উপজেলার দুইটি ভোটকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটনা ঘটেছে। শনিবার (৬ জানুয়ারি) ভোর ৪টার দিকে গফরগাঁও ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পরশীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায় দুর্বৃত্তরা।

গফরগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, ভোর ৪টার দিকে পরশীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তেমন ক্ষতি হয়নি, কেন্দ্রে ভোটগ্রহণ করার মতো পরিস্থিতি আছে।

নান্দাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, আজ সকাল ৯টার দিকে নান্দাইল সিংরইল ইউনিয়নের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডে কেন্দ্রের তেমন ক্ষতি হয়নি।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, কারা আগুন দিয়েছে তা চিহ্নিত হয়েছে। ইতোমধ্যে একজনকে আটকও করা হয়েছে।

ওইসব কেন্দ্রে ভোটগ্রহণে সমস্যা হবে না বলেও জানান জেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

আরও খবর

Sponsered content

Powered by