দেশজুড়ে

মাদারীপুরে নতুন শনাক্ত ২০

  প্রতিনিধি ৭ জুন ২০২০ , ৭:৪৪:২৮ প্রিন্ট সংস্করণ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২০ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় জন, কালকিনি উপজেলায় ১২ জন এবং শিবচর উপজেলায় জন। এছাড়া একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৯৩ জনে।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানা যায়, মাদারীপুরে গত ২১ ঘন্টায় নতুন করে আরও ২০ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় জন, কালকিনি ১২ জন এবং শিবচর উপজেলায় জন।  এছাড়া একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ১৯৩ জন।

জেলায় গত ২৪ ঘন্টায় ১২৪ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ১৩০ জনের রিপোর্ট পাওয়া গেছে।  পর্যন্ত ( জুন) মোট ৩২৩৯ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ২৬৪১ জনের রিপোর্ট পাওয়া গেছে। পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৩ জন এবং চিকিসাধীন রয়েছেন ৮৭ জন। মৃত্যুবরণ করেছেন তিনজন নতুন শনাক্তদের আইসোলেশেন নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১৯৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ৪৮ জন, শিবচর উপজেলায় ৩৮ জন, রাজৈর উপজেলায় ৬৫ জন এবং কালকিনি উপজেলায় ৪২ জন।

আরও খবর

Sponsered content

Powered by