চট্টগ্রাম

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ফাঁস দিয়ে  মহিলা রোগীর রহস্যজনক মৃত্যু

  প্রতিনিধি ৩ মার্চ ২০২১ , ৯:৪৬:৫১ প্রিন্ট সংস্করণ

হোমনা প্রতিনিধি:
 কুমিল্লার  হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ফাঁস দিয়ে এক মহিলা রোগীর  রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার আনুমানিক দুপুর ২ টার দিকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এ ঘটনা ঘটে।  খবর পেয়ে টয়লেটে থেকে  সাজেদা বেগম (৬৫)   নামের এক রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার  ভাষানিয়া ইউনিয়নের ডহরগোপ গ্রামের মৃত সাহাব উদ্দিনের মেয়ে।
স্বাস্থ্য  কমপ্লেক্স সূত্রে জানা গেছে গত ১৮/১/২০২১ ইং তারিখে  এ রোগীটি শ্বাসকষ্ট নিয়ে এই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিল। হাসপাতালে গেলে শ্রীমদ্দি গ্রামের নাছরিন নামের একরোগী জানান, রোগীনি সাজেদা বেগম(৬৫) স্বাভাবিক আচরন করতো এবং বাচ্চা ছেলে মেয়েদের সাথে খেলা ধূলা করতো। তবে পুলিশকে ভয় পাইতো।  সে প্রায়ই বলতো কামরুজ্জমান আমাকে এরেস্ট করতে পুলিশ পাঠাইবে।
 এ বিষয়ে   উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ছালাম সিকদার বলেন,রোগীটি গত ১৮/১/তারিখে শ্বাস কষ্টনিয়ে ভর্তি হয়।  আজ দুপুরের  বাথরুমে ফাঁস লাগিয়ে আত্ম হত্যা করেছে।  পরে পুলিশ এসে বাথরুম থেকে  তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
 থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. আবুল কায়েস আকন্দ রোগীনি আত্মহত্যা করেছে বলে  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ।
লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হবে। তবে তার জায়গা জমিন নিয়ে তার ভাইয়ের ছেলে কামরুজ্জামান,দুলাল মিয়া ও ভাবী রহিমা বেগমের সাথে জামেলা ছিলবলে এলাকাবাসী সূত্রে জানাগেছে।

আরও খবর

Sponsered content

Powered by