রাজশাহী

মান্দায় সিএইচসিপি লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ৪:১৬:০০ প্রিন্ট সংস্করণ

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় অফিস কক্ষে প্রবেশ করে দায়িত্বরত ‘কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার’ (সিএইচসিপি) এরশাদ আলীকে মারপিটের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সোমবার দুপুরে এ কর্মসূচির আয়োজন করে ‘বাংলাদেশ সিএইচসিপি মান্দা উপজেলা শাখা’। পরে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করা হয়।
কর্মসূচি চলাকালে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন ‘বাংলাদেশ সিএইচসিপি মান্দা শাখা’র সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সহসভাপতি আকতারুজ্জামান ও লিনা পারভীন, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, সদস্য আজিজার রহমান, হাসিবুজ্জামান, সাবিস্তা বেগম, রাবেয়া খাতুন প্রমুখ।
বক্তারা বলেন, ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্ত সাহাবুর রহমান গাইন ও হায়াত আলীসহ তাদের সহযোগীদের গ্রেফতার করতে হবে। না হলে আগামী বৃহস্পতিবার থেকে মান্দা উপজেলার ৪৮টি কমিউনিট ক্লিনিক বন্ধ রেখে পালন করা হবে প্রতিবাদ কর্মসূচি। একই সঙ্গে বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাওয়া হবে বলেও জানান তারা।
মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায় বলেন, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সিএইচসিপি সংগঠনের পক্ষ থেকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে একটি স্মারকলিপি দেওয়া হয়েছে। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by