রংপুর

মাস্ক না পরায় পার্বতীপুরে ১২০ জনকে জরিমানা

  প্রতিনিধি ১ ডিসেম্বর ২০২০ , ৬:৪৭:৩২ প্রিন্ট সংস্করণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : মাস্ক না পরার অপরাধে দিনাজপুরের পার্বতীপুরে ১২০ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ উপজেলার হাট-বাজারসহ বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
করোনাভাইরাসের সংক্রমণ রোধে লোকজনকে মাস্ক পরায় বাধ্য করতে এর আগে তিনি আমবাড়ী বাজার, ভবানীপুর, মধ্যপাড়া, পার্বতীপুর বাসটার্মিনাল, ভবেববাজার, ল্যাম্ব হাসপাতাল, কেন্দ্রীয় শহিদ মিনার ও শহরের কাপড় মার্কেট এলাকায় ভ্রাম্যমান আাদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক না পরে ঘোরাঘুরি করার অপরাধে ১২০টি মামলায় ১২০ জনকে ১২ হাজার ৮শ’ টাকা জরিমানা করা হয়। দন্ডবিধি ১৮৬০ ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর অধিনে এসব অর্থন্ড করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে। এসময় সাধারণ লোকজনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরনের কার্যক্রমও অব্যাহত রাখা হবে বলে তিনি জানান।

আরও খবর

Sponsered content

Powered by