দেশজুড়ে

মিনিস্টারের ‘হুলস্থুল অফারে’ ফ্রিজ কিনলেই টিভি ফ্রি

  প্রতিনিধি ১২ জুলাই ২০২৩ , ৬:১২:৫৮ প্রিন্ট সংস্করণ

দেশের অন্যতম প্রধান এবং জনপ্রিয় ইলেক্ট্রনিক্স কোম্পানি ‘মিনিস্টার গ্রুপ’ ক্রেতা সাধারণের জন্য নিয়ে এসেছে বহুল প্রতীক্ষিত ‘হুলস্থুল অফার’। এই অফারে টিভি একদম ফ্রি। শুধু টিভিই নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে রয়েছে অবিশ্বাস্য সব নগদ মূল্যছাড় এবং পণ্যের সাথে আর্কষণীয় উপহার।  

হুলস্থল অফারে মিনিস্টার M-600-6D (৬০০ লিটার) মডেলের ফ্রিজ কিনে ক্রেতা পেয়ে যাবেন ৪৩ ইঞ্চি এন্ড্রয়েড ভয়েস টিভি একদম ফ্রি সাথে ৩৪,৭৬৩ টাকার ইনস্ট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট। আবার, মিনিস্টার এম ১৬৫ মডেলের ফ্রিজটি অবিশ্বাস্য মূল্যে মাত্র ২৩,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে (শুধুমাত্র নগদ ক্রয়ের ক্ষেত্রে) শুধু তাই নয়, মিনিস্টারের এম ৩৩০ মডেলের (নির্দিষ্ট মডেলের ক্ষেত্রে) ফ্রিজ ক্রয়ে গ্রাহকগণ পাবেন ৩২ ইঞ্চি INTERNET GLORIOUS LED টিভি অথবা ১৪,০০০ টাকা নগদ মূল্য ছাড়! এবং এম ২৮৫ মডেলের ফ্রিজের সাথে থাকছে ৩২ ইঞ্চি DELUXE মডেলের LED টিভি বা ১৩,৪২৫ টাকা নগদ ছাড় । আর কিস্তিতে ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পাবেন ৩২ ইঞ্চি DELUXE মডেলের LED টিভি অথবা ৮,০০০ টাকার ক্যাশ ভাউচার। উল্লিখিত মডেলের ফ্রিজগুলো ছাড়াও অন্যান্য প্রায় সকল ফ্রিজেই রয়েছে নগদ ক্রয়ে ১০,০০০ টাকার এবং কিস্তিতে ক্রয়ে ৮,০০০ টাকার ফ্রি ক্যাশ ভাউচার।

মিনিস্টারের ‘হুলস্থুল অফারে ৫০ ইঞ্চি গুগল ভয়েস কন্ট্রোল টিভিতে দেওয়া হয়েছে অবিশ্বাস্য মূল্যছাড়। মিনিস্টার ৫০ ইঞ্চি গুগল ভয়েস কন্ট্রোল টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৩৯,৯০০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভি (নগদ ক্রয়ের ক্ষেত্রে) ক্রেতা পাবেন মাত্র ৯,৯৯৯ টাকায় এবং ৩২ ইঞ্চি এল ই ডি টিভি মাত্র ১২৯০০ টাকায় । সাথে থাকছে আরও ১,০০০ টাকার সমমূল্যের আকষর্ণীয় উপহার। ৫৮ এবং ৪৩ ইঞ্চির যেকোন মডেলের টিভি ক্রয়ের ক্ষেত্রে কিস্তিতে ৬,০০০ টাকা এবং নগদ ক্রয়ে ১০,০০০ টাকা পর্যন্ত ফ্রি ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।

এছাড়াও মিনিস্টারের হোম এ্যাপ্লায়েন্সে উল্লিখিত অফারের আওতায় যে কোন মডেলের ওয়াশিং মেশিন নগদ এবং কিস্তিতে ক্রয়ে রয়েছে ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার, নির্দিষ্ট মডেলের প্রতিটি মাইক্রোওয়েভ ওভেনের সাথে থাকছে একটি রাইস কুকার অথবা একটি মশা মারার ব্যাট একদম ফ্রি।

হুলস্থুল অফারে মিনিস্টার ফ্যান এর ক্ষেত্রে দেওয়া হয়েছে বিশেষ অফার । যেকোন ক্রেতা মিনিস্টার লাক্সারিয়াস সিলিং ফ্যান ক্রয়ে পাবেন মিনিস্টার ব্র্যান্ডের আকর্ষণীয় কেটলি একদম ফ্রি অথবা ৫০০ টাকা নগদ মূল্যছাড়!  আর গ্যালাক্সি মডেলের ফ্যান ক্রয়ে ক্রতা পাবেন নগদ ২০০ টাকা ছা্ড়।

হুলস্থুল অফার  অফার সম্পর্কে জানতে চাইলে মিনিস্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মোঃ সামসুদ্দোহা শিমুল বলেন, “মিনিস্টার মানেই মানুষের সেবায় ব্রত থাকা। মিনিস্টার প্রতিষ্ঠার শুরু থেকেই দেশের  মানুষের সেবা করে আসছে। আমরা গুণে এবং মানে বাজারের সেরা পণ্য  উৎপাদন করি এবং সাশ্রয়ী মূল্যে তা গ্রাহকের নিকট পৌঁছে দেই। আমরা যেকোন অফার ঘোষণা করার আগে আমাদের সম্মানিত গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করি এবং গ্রাহকরা যাতে সর্বোচ্চ লাভবান হোন সেই অনুসারে অফার দিয়ে থাকি। আশা করছি, পণ্য ক্রয়ের ক্ষেত্রে  গ্রাহকদের যে আকাঙ্ক্ষা ও চাহিদা তা নিশ্চয়  এই অফারে প্রতিফলিত হয়েছে”।

বহুল প্রতীক্ষিত ও অবিশ্বাস্য এই অফারটি সম্পর্কে জানতে চাইলে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড জনাব কেএমজি কিবরিয়া বলেন, “আপনি লক্ষ্য্ করলে দেখবেন, আমরা গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য উৎপাদন এবং বাজারজাত করে থাকি। গ্রাহকদের সক্ষমতা ও আকাঙ্ক্ষা  অনুযায়ী  আমরা পণ্যের মূল্য নির্ধারণ এবং বছরজুড়ে বিভিন্ন অফার ঘোষণা করে থাকি। এই অফারটিও আমরা গ্রাহকদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখেই ঘোষণা করেছি। গ্রাহক যেন স্বাচ্ছন্দে আমাদের পণ্য কিনতে পারেন সেদিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করি। আশা করি, আমাদের সম্মানিত ক্রেতাসাধারণ এই অফারে খুবই আগ্রহী হবেন এবং খুশি মনে আমাদের পণ্য কিনে ঘরে নিয়ে যাবেন”।

এছাড়াও দৈনিক এবং মাসিক কিস্তিতে টিভি, ফ্রিজ এবং এসি ক্রয় এবং পুরানো দিলে নতুল মিলে অফারতো রয়েছেই।

সর্বশেষ সকল অফার বা যেকোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ তে অথবা যোগাযোগ করতে পারেন হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

আরও খবর

Sponsered content

Powered by