চট্টগ্রাম

মিরসরাইয়ের জোরারগঞ্জে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ৫:৪৩:২১ প্রিন্ট সংস্করণ

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল, গাজা ও পাহাড়ি ছোরাই মদ উদ্ধার করেছে।‌ এসময় ৩ মাদক কারবারিকে গ্রেফতার ও একটি নোহা মাইক্রো জব্ধ করা করেছে।
রবিবার (২৬ মার্চ) ভোর ৪ টা ও সকাল ৯ টায় পৃথক দুটি অভিযানে এসব মাদক দ্রব্য উদ্ধার করা হয়।
স্থানীয় প্রত্যক্ষ দর্শীরা জানায়, রবিবার সকাল ৯টায় জোরারগঞ্জ থানাধীন দক্ষিণ সোনা পাহাড় নাহার এগ্রোর গেইটের সামনে রাস্তার উপর রেজি নং-চট্র মেট্রো-চ-১১-৪২৫১ নোহা মাক্রোটি আটক পূর্বক তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল ও ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় দুই মাদক কারবারি সাতকানিয়া উপজেলার রামপুর শিকদার পাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে জসিম উদ্দিন (৪৬) ও চট্টগ্রামের মুরাদনগর থানার ৮ নং ওয়ার্ড লাজুর দিঘির পাড় এলাকার মোঃ জসিমের ছেলে মো সুমন (২৭) কে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যাবহৃত গাড়িটি জব্দ তালিকায় দেখানো হয়।
এছাড়া জোরারগঞ্জ থানা পুলিশ জানায়, পৃথক অভিযান চালিয়ে জোরারগঞ্জ থানাধীন করেরহাট ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কয়লা খামার পাড়া এক ত্রিপুরা বাড়ি থেকে ১২০ লিটার পাহাড়ি ছোলাই মদ উদ্ধার করা হয়েছে। এসময় সিরন ত্রিপুরা নামে একজনকে আটক করা হয়। আটককৃত সিরন ত্রিপুরা প্রকাশ সিংকু ১ নং করেরহাট ইউনিয়নের ৬নংওয়ার্ড কয়লা মধ্য গেরামারা এলাকার যতীন্দ্র ত্রিপুরার ছেলে।
জোরারগঞ্জ থানা সেকেন্ড অফিসার শরিফ আল মাহমুদ জানান, আটককৃতদের কাছ থেকে ১৭৫ বোতল ফেন্সিডিল ও ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক‌ মামলা রুজু করে হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content

Powered by