আইন-আদালত

মিরসরাইয়ে ৯৪ বে‌াতল বি‌দে‌শি মদ ও ১৪ কে‌জি গাজা উদ্ধার

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২৩ , ৬:১৬:৪০ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে ৯৪ বে‌াতল বি‌দে‌শি মদ ও ১৪ কে‌জি গাজা উদ্ধার

মিরসরাই থানা পু‌লিশ গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে এক‌টি পিকআপ‌কে ধাওয়া ক‌রে বি‌ভিন্ন ব্র‌্যা‌ন্ডের ৯৪ বোতল বি‌দে‌শি ভোদকা, হুইস‌কি ও ১৪ কে‌জি গাজা উদ্ধার ক‌রে‌ছে। উদ্ধাকৃত মালামা‌লের আনুমানিক মুল‌্য ৫ লাখ টাকা।

শ‌নিবার ১২ আগষ্ট রা‌তে ওয়া‌হেদপুর ইউনিয়নস্থ বিদ‌্যুৎ কে‌ন্দ্রের সাম‌নে ঢাকা চট্টগরাম মহাসড‌কের উপ‌রে  এই অ‌ভিযান প‌রিচালনা করা হয়। 

মিরসরাই থানা পু‌লি‌শ জানায় , গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে খবর পে‌য়ে‌ মিরসরাই বাজার থে‌কে ধাওয়া ক‌রে‌ নিজামপুর এলাকায় মাদকসহ এক‌টি‌ পিক আপ আটক ক‌রে পু‌লিশ। আটককৃত গা‌ড়ি‌ টাটা ইএক্স ২ ম‌ড়ে‌লের রে‌জি‌ষ্টেশন নং ফেনী- ন-১১-০৭৭১ তল্লা‌শি ক‌রে এই মাদক দ্রব‌্য উদ্ধার করা হয়। এসময় গাড়ি চালক ফেনী সদর থানার ১১ নং মৌট‌বি ইউনিয়‌নের ৮ নং ওয়াড়স্থ লস্করহাট মোল্লাবা‌ড়ির  আমিনুল হ‌কের ছে‌লে ক‌ফিল উদ্দিন (২৫) কে আটক করা হয়। এছাড়া আরিফ হো‌সেন  (৩০) না‌মে অপর আসামী পা‌লি‌য়ে যে‌তে সক্ষম হয়। আটককৃত মাদ‌কের ম‌ধ্যে র‌য়ে‌ছে ‌বিভিন্ন ম‌ড়ে‌লের ও প‌রিমা‌পের ৯৪ বোতল বি‌দে‌শি ভোদকা ও হুইস‌কি র‌য়ে‌ছে। এছাড়া ১৪ কে‌জি গাজা পাওয়াযায়। যার আনুম‌া‌নিক মুল‌্য ৫ লক্ষ টাকা। 

মিরসরাই থানা অ‌ফিসার ইনচার্জ ক‌বির হো‌সেন জনান, মাদক গু‌লি ভারতীয় সীমান্ত এলাকা‌ থে‌কে সংগ্রহ ক‌রে চট্টগ্রাম নি‌য়ে যাওয়া হ‌চ্ছিল। মাদক গু‌লি উদ্ধার পরবর্তী নিয়‌মিত মামলা রুজুক‌রে আসামী‌কে আদাল‌তে‌ প্রেরণ করা হ‌য়ে‌ছে।

আরও খবর

Sponsered content

Powered by