দেশজুড়ে

মিরসরাইয়ে একই পরিবারের ৩ জনকে হত্যা

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২১ , ১:০০:৫৭ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে একই পরিবারের ৩ জনকে হত্যা
মিরসরাইয়ে একই পরিবারের ৩ জনকে হত্যা

মো. আশরাফ, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের মিরসরাই উপজেলায় একই পরিবারের তিন জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—সুফি সাহেবের ছেলে মোস্তফা সওদাগর (৫৬), তার স্ত্রী জোছনা আরা (৪৫) এবং তাদের ছেলে আহম্মদ হোসেন (২৫)।
এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে মোস্তফা সওদাগরের বড় ছেলে ছাদেক হোসেনকে (৩০) আটক এবং তার স্ত্রী আইনুর নাহারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মোস্তফা সওদাগরের ছোট ছেলে আলতাফ হোসেন বলেন, ভোরে বড় ভাই ছাদেক হোসেন আমাকে ফোন দিয়ে বলেন, ‘বাড়িতে ডাকাত এসেছিলো। বাবা, মা ও মেজো ভাইকে (আহম্মদ হোসেন) জবাই করে ফেলেছে। তুই তাড়াতাড়ি আয়, তাদের হাসপাতালে নিতে হবে’। আমি বাড়িতে এসে দেখি বাবা, মা আর মেজো ভাইয়ের নিথর দেহ ঘরে পড়ে আছে।

তিনি আরও বলেন, ঘটনার সময় ঘরে বাবা, মা, বড় ভাই ও তার স্ত্রী এবং মেজো ভাই ছিল। আমি চাকরির কারণে বারইয়ারহাট মাছের আড়তে থাকি। আমার বাবা কিছু জায়গা জমি মেজো ভাইকে দিয়ে দিয়েছিলেন। ওটা নিয়ে বড় ভাইয়ের সঙ্গে প্রায় ঝগড়া হতো। আগামীকাল শুক্রবার মেজো ভাইয়ের বিয়ের ফর্দ হওয়ার কথা ছিল।

জোরারগঞ্জ ইউনিয়নের নতুন বাজার এলাকায় মোস্তফা সওদাগর ও আহম্মদ হোসেনের একটি মুদি দোকান আছে বলে জানা গেছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়দ্রুত চাকমা বলেন, ভোর ৫টায় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল পেয়ে মোস্তফা সওদাগরের বাড়িতে গিয়ে দেখি, তিন জনের রক্তাক্ত লাশ পড়ে আছে। তাদেরকে গলা কেটে হত্যা করা হয়েছে। সবার পিঠ, বুক ও গলায় একাধিক জখম রয়েছে। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। মোস্তফা সওদাগরের বড় ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার স্ত্রী আইনুর নাহারও পুলিশ হেফাজতে। ঘটনা তদন্তের জন্য চট্টগ্রাম থেকে পিবিআই আসছে। তারা আসলে সুরতহাল প্রতিবেদন করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by