দেশজুড়ে

মিরসরাইয়ে ২৬লাখ টাকার ভারতীয় কাপড়সহ আটক ৪

  প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ৭:৫৩:৫৫ প্রিন্ট সংস্করণ

মিরসরাই প্রতিনিধি : ভারত থেকে চোরাই পথে আমদানিকৃত ২৬লাখ টাকার অবৈধ কাপড় উদ্ধার করেছে মিরসরাই থানাপুলিশ। এ সময় ৪ চোরাকারবারীকে আটক করে জেলে প্রেরণ করা হয়েছে। অবৈধ পন্য বহনের দায়ে একটি পিকআপ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) সকালে মিরসরাই থানার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো, মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বদ্ধ গ্যাড়ামারা এলাকার আব্দুল সওদাগর বাড়ীর আবু বকর ছিদ্দিকের ছেলে মো. মোশাররফ হোসেন (৩৯), বারইয়ারহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী এলাকার খোর আলম মিয়াজী বাড়ীর খোরশেদ আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহেল (৩৬), ছাগলনাইয়া থানার গোপাল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নিজ কুঞ্জরা এলাকার শাহবুদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৩০) ও একই এলাকার সাব বেলিং বাড়ীর মো. শাহজাহানের ছেলে মো. নুরের নবী প্রকাশ রাজিব (২৫)।

এইসময় একটি পিকআপ থেকে ১৭ গাইড (বস্তা) থেকে ৮৫১ পিস শাড়ি, ৪৬০ পিস শাল (চাদর) ও ৩০ পিস লেহেঙ্গা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২৬ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে থানা সংলগ্ন মহাসড়কে অভিযান চালিয়ে একটি পিকআপ ভর্তি ভারতীয় শাড়ি ও একটি প্রাইভেটকার সহ ৪ আসামীকে আটক করা হয়েছে। পরবর্তীতে পিকআপ গাড়ি থেকে ১৭ গাইড (বস্তা) ১৩৪১ পিস ভারতীয় শাড়ি, শাল (চাদর) ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক বাজার মূল্য ২৬ লাখ ৪৬ হাজার ৫০০টাকা। এই ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by