ঢাকা

মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে বসতবাড়ি হাম ভাংচুর,হামলা ও লুটপাটের অভিযোগ

  প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২৩ , ৫:১১:২১ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার সদর পৌরসভার গোপীনাথপুরে জমি সংক্রান্তে পূর্ববিরোধের জের ধরে মো.আইয়ূব আলী শেখের বসত বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর, হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ নূর শেখ ও তার সহযোগীদের বিরুদ্ধে।

পরে এ ঘটনায় ভুক্তভোগী মো. আইয়ুব আলী শেখ নিজে বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানাগেছে, জমি সংক্রান্তে পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোর আনুমানিক ৬ টায় প্রতিপক্ষের নূর শেখ, নয়ন শেখ, সৈয়দ শেখ, আশিক মীর, সাব্বির মৃধা, আসিফ মৃধা, মুন্না মোল্যা সহ অজ্ঞাত আরো ৩/৪ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে বাদী মো. আইয়ুব আলীর ২টি বসতঘরের দরজা, জানালা এলোপাথাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে ভেঙে জোর করে তার ঘরে ঢুকে স্টিলের আলমারিতে সংরক্ষিত নগদ টাকা, স্বর্ণালংকার লুটপাট করে। এছাড়াও আইয়ুব আলী শেখের মূল্যবান ২টি আমগাছ ও ২টি মেহগনি গাছ জোর করে কেটে ফেলে। এসময় আইয়ুব আলী শেখ সহ পরিবারের অন্য সদস্যরা বাঁধা দিলে তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষের নূর শেখ ও তার সহযোগীরা। পরে তাদের আত্মচিৎকারে লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা লুট করা মালামাল নিয়ে পালিয়ে যায়।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া ভুক্তভোগী মো. আইয়ুব আলী শেখের দেওয়া এজাহারের বিষয়টি নিশ্চিত করে অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

আরও খবর

Sponsered content

Powered by