খুলনা

মোরেলগঞ্জে পাগলী হলেন মা, বাবা হলোনা কেউ

  প্রতিনিধি ১২ জুন ২০২৩ , ৮:৪১:৩৮ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ 

বাগেরহাটের মোরেলগঞ্জে পল্লীতে এক পাগলী ফুটফুটে এক শিশু কন্যা সন্তান জন্ম দিয়েছে। তবে এ সন্তানের বাবার পরিচয় পাওয়া যায়নি। এ সন্তানের বাবা কে-এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাগলীর  জন্ম দেওয়া এ  শিশুটিকে দেখতে গিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার জানান, বর্তমানে শিশুটি ও তার মা চিকিৎসাধীন রয়েছে।  মাও শিশু দুজনেই সুস্থ  রয়েছে।  পরিপূর্ণ সুস্থ হলে বিষয়টি নিয়ে আমরা উপজেলা প্রাশাসনের পক্ষ থেকে পরবর্তীতে সিদ্ধান্ত নেব, শিশুটিকে সুন্দর একটি পরিবেশ দেয়ার চেষ্টা করব।  স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, 

ঘটনাটি ঘটেছে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের একটি গ্রামে। মা হওয়া পাগলীর নাম আসমা। স্থানীয় একটি বাড়িতে পাগলী এই সন্তান জন্ম দেন। 

এদিকে, উপজেলা শিশু কল্যাণ বোর্ড সভাপতি  ও উপজেলা নির্বাহী অফিসার  এসএম তারেক সুলতান  জানান,  ইতোমধ্যে ফুটফুটে  এ শিশুটিকে দত্তক নেওয়ার  আবেদন  এসেছে ; আগামী রোববার  শিশুটিকে দত্তক দেওয়া হবে বলে তিনি জানান। এ সময় তার সাথে ছিলেন উপজেলা শিশু কল্যাণ বোর্ডের  সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল্লাহ আল জাবির। এ সময় মা ও শিশুটি  হাসপাতাল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে  থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার  জানান। 

Powered by