দেশজুড়ে

মোরেলগঞ্জ আ.লীগের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৬:৫৯:৪৭ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ আ.লীগের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দ্বিধাদ্বন্দ ভুলে গিয়ে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও তার সকলে অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ একত্রিত হয়ে জনসভা করলেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টকয় মোরেলগঞ্জ সদরের বিশারীঘাটা নামক স্থানে ও বিকাল ৩ টায় ১৩ নং নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালি বাজার সংলগ্ন পরিষদ মাঠে এক বিশাল জনসভায় জেলার সর্বস্তরের নেতাকর্মী একত্রিত সাবেক এ ছাত্রনেতা বদিউজ্জামান সোগাগকে কাছে পেয়ে সর্বস্তরের জনগণ আবেগে একসঙ্গে নৌকা মার্কাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করার জন্য স্লোগান দিতে থাকেন। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান একটি শক্ত হাতে নৌকার পাল তুলে দেওয়ার জন্য। আমি সাতই জানুয়ারি তারা দেখিয়ে দেবে কিভাবে নৌকার বিজয় হয় । ৯৮% ভোট নৌকার পক্ষে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয়ী ঘোষণা করবেন ।

স্থানীয় গণ্যমান্য মুরব্বিদের সমন্বয়ে স্থানীয় উইপি চেয়ারম্যান সর্বকনিষ্ঠ চেয়ারম্যান সাইফুল ইসলাম এর সভাপতিত্বে স্থানীয় মুক্তিযোদ্ধা গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলে উপস্থিত হন

দীর্ঘদিন প্রতীক্ষার পর সাবেক এ ছাত্রনেতা এইচ এম বদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে কাছে পেয়ে মানুষের ডাল আর সামলাতে পারে না। জেলা ও উপজেলা বিভিন্ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও তার অঙ্গসংগঠনের নেতারা এ জনসভায় বক্তব্য দেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শাহ ই আলম বাচ্চু,মহিলা আওয়ামী লীগ উপেজেলা সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান আজ মিন নাহার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, কৃষকলীগ নেতা হালিম জমাদ্দার,খাউলিয়া ইউনিয়ান চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমান, মোরেলসদসর ইউনিয়নের চেয়ারম্যান হুমাউন কবির মোল্লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক প্রমুখ।নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ হাসিব খান, যুব নেতা রাসেল হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি মনির হোসেন রাজ্জাক প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by