চট্টগ্রাম

রাউজানে ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৬:২৪:৩৪ প্রিন্ট সংস্করণ

রাউজানে ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন

অবশেষে রাউজান-ফটিকছড়ির সংযোগ সর্তা খালের উপর হচ্ছার ঘাট ব্রীজ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়। সোমবার (১৩ নভেম্বর) সকালে এই ব্রীজের ফলক উন্মোচন করলেন এমপি এবিএম ফজলে করিম চৌধুরী।

ফলক উন্মোচনের পর সর্তা চরে আয়োজিত জনসভায় যোগদিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি ফজলে করিম বলেন, আমি মানুষের জন্য রাজনীতি করি, হানাহানির রাজনীতি করি না। এই শান্তির রাউজানের উন্নয়নের ধারা অব্যহাত রাখতে আগামি নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রামের নির্বাহী প্রকৌশলী হাসান আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল ওহাব, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম ও রুনু ভট্টাচার্য এর যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক চৌধুরী সুমন, এসএম বাবর, উপজেলা প্রকৌশলী আবুল কালাম প্রমূখ।

রাউজান উপজেলা প্রকৌশলী আবুল কালাম জানান, হচ্ছারঘাট সেতু নির্মাণে ব্যয় হবে ২৪ কোটি ৬৬ লাখ টাকা। সেতুর দৈর্ঘ্য ও অ্যাপ্রোজ সড়কসহ ২ হাজার ফিট, প্রশস্ত ২৪ ফুট।

আরও খবর

Sponsered content

Powered by