চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৩ , ৭:০৮:২১ প্রিন্ট সংস্করণ

রাঙ্গুনিয়ায় শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট আল-আমিন হামেদিয়া ফাজিল মাদ্রাসার প্রধান হিসাব রক্ষক ও ইসলামপুর ইউনিয়ন গাউছিয়া কমিটির সভাপতি মাস্টার আবুল কালামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে গাউছিয়া কমিটি ও মাদ্রাসার শিক্ষার্থীরা।

রোববার (২৪সেপ্টেম্বর) সকালে রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কে রানীরহাট বাজারস্থ বিদ্যালয়ের সামনের এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা অধ্যক্ষ আল্লামা নজরুল ইসলাম আলকাদেরীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা উত্তর গাউসিয়া কমিটির সভাপতি ও মাদ্রাসার শিক্ষক আল্লামা গাজী আবুল কালাম বয়ানী, উপজেলা উত্তর গাউছিয়া কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছালেহ আহমদ সওদাগর, রাজানগর ইউনিয়ন গাউছিয়া কমিটির সভাপতি মাওলানা নুরুল আলম হেলালী, সাধারণ সম্পাদক ইলিয়াছ চৌধুরী, ইসলামপুর ইউনিয়ন গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক মাওলানা হাফেজ সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ইব্রাহিমসহ-মাদ্রাসার প্রভাষক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

বক্তারা বলেন, মাদ্রাসার প্রধান হিসাবরক্ষণ মাস্টার আবুল কালামের ওপর যারা সন্ত্রাসী হামলা চালিয়েছে তাদের উপযুক্ত শাস্তির দাবি জানান।

আরও খবর

Sponsered content

Powered by