দেশজুড়ে

রায়পুরে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে গ্রেপ্তার ৩

  প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২৪ , ৪:০৩:৪২ প্রিন্ট সংস্করণ

রায়পুরে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরের রায়পুরে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে শুভ ইসলাম রিফাত (১৯), মুরাদ হোসেন (২৮) ও মো. হাছান সাগর (১৯) নামে ৩ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তাঁদেরকে থানা থেকে আদালতে পাঠানো হয়। রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যা রাতে তাঁদেরকে উপজেলার সোনাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও করার অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে গ্রেপ্তারকৃত ৩ যুবক ও তাঁদের পরিবারের সদস্যসহ ৬জনকে আসামী করে রায়পুর থানায় মামলা করেন।

দশম শ্রেণী পড়ুয়া ওই মাদ্রাসা ছাত্রীর (১৫) বাবা জানান, অভিযুক্ত যুবকরা নেশাগ্রস্ত ও তাস খেলে। তাঁরা গত বছরের ২৬ অক্টোবর ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে যাওয়ার পথে কথা আছে বলে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে কোমলপানীয়র সাথে নেশাদ্রব্র মিশিয়ে তাকে পান করায়। ওই সময় শুভ ইসলাম রিফাত ছাত্রীটিকে ধর্ষণ করে ও মুরাদ হোসেন সেই ঘটনা ভিডিও ধারণ করে রাখে। ঘরের বাহিরে পাহাড়ায় থাকে মো. হাছান সাগর। পরে তাঁরা ভিডিওগুলো সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় এবং পরিবারের সদস্যদেরকে মেসেজ আকারে পাঠায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ‘ক্ষতিগ্রস্ত ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা করার পর অভিযুক্ত ৩ যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত আছে।’

আরও খবর

Sponsered content

Powered by