শিক্ষা

ফোনালাপটি নিজের বলে ‘স্বীকার’ করেছেন ভিকারুননিসার অধ্যক্ষ

  প্রতিনিধি ২৯ জুলাই ২০২১ , ২:১১:১২ প্রিন্ট সংস্করণ

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার। ছবি: সংগৃহীত

ভোরের দর্পণ ডেস্কঃ

ফেসবুকে ভাইরাল হওয়া ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষের ফোনালাপ তদন্তে নেমেছে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি। কলেজের অধ্যক্ষ কামরুন নাহার এবং অভিভাবক ফোরামের নেতা মীর সাহাবুদ্দিন টিপু মন্ত্রণালয়ের ডাকে বক্তব্য দিয়ে এসেছেন।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন অভিভাবক ফোরামের নেতা মীর সাহাবুদ্দিন টিপু। তিনি বলেন, তদন্তের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে অধ্যক্ষ এবং তাঁকে ডাকা হয়েছিল। তবে যেহেতু বিষয়টি নিয়ে তদন্ত চলছে তাই তা নিয়ে কথা বলা নিষেধ আছে।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক  মো. আবদুল মজিদ সুজন জানান, অধ্যক্ষ এবং মীর সাহাবুদ্দিন টিপুকে তদন্তের জন্য আজ শিক্ষা মন্ত্রণালয়ে ডাকা হয়েছিল। সেখানে অডিও ফাইলটি জমা দেওয়া হয়েছে এবং অধ্যক্ষ স্বীকার করেছেন এটা তাঁরই ফোনালাপ। এ বিষয়ে সত্যতা মিলেছে বলে তিনি দাবি করেন। দুজনের কাছ থেকে এ বিষয়ে স্বাক্ষর নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

গত মঙ্গলবার ফোনালাপ তদন্তে দুই সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়। আগামী তিন কর্মদিবসের মধ্যে কমিটিকে এ বিষয়ে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) খালেদা আক্তারকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্য হলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসাইন।

আরও খবর

Sponsered content

Powered by