দেশজুড়ে

রায়পুরে স্কাউট ডে ক্যাম্প-২০২৩ অনুষ্ঠিত

  প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২২:১২ প্রিন্ট সংস্করণ

রায়পুরে স্কাউট ডে ক্যাম্প-২০২৩ অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রায়পুরে পৌর শহরের রায়পুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব মঈনুল ইসলামের সভাপতিত্বে ও কেরোয়া রোকেয়া মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোবারক হোসেন রোমান এর সঞ্চালনায় কর্মশালা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অনজন দাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব টিপু সুলতান। আরো উপস্থিত ছিলেন রায়পুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নুর নাহার চৌধুরী, রায়পুর সরকারি ষ্টেশন মডেল বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন সহ বিভিন্ন বিদ্যালয়ের ক্যাব শিক্ষাক বৃন্দ। এই ক্যাব ডে কর্মশালায় অংশগ্রহণ করেন বিভিন্ন বিদ্যালয়ের প্রায় ৫০ জন শিক্ষার্থী। 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এই দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। তার’ ই ধারাবাহিকতায় রায়পুর উপজেলায় যত গুলো বিদ্যালয় আছে, আমি প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের কে স্কাউট বা ক্যাবের বিভিন্ন দিক তুলে ধরার জন্য এই কর্মশালা করে যাচ্ছি।

এই কর্মশালার প্রধান শ্লোগান হচ্ছে”কাবিং করবো,সুন্দর জীবন গড়বো”। 

Powered by