চট্টগ্রাম

রায়পুরে কৃষকলীগের সম্মেলন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

  প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২১ , ৩:৪৪:৩৪ প্রিন্ট সংস্করণ

 রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৪ নং সোনাপুর ইউনিয়নের ৬, ৭, এবং ৮ নং ওয়ার্ড কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক বাবর হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও ৪ নং সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউসুফ জালাল কিসমত, অনুষ্ঠানটি উদ্ভোদন করেন রায়পুর উপজেলা কৃষকলীগের আহবায়ক হুমায়ুন কবির পাটোয়ারী ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং সোনাপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্বাস উদ্দীন, রায়পুর উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক এবিএম সেলিম, যুগ্ম আহবায়ক কাজী শাহাদাত হোসেন, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হুমু, ৬ নং কেরোয়া ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহবায়ক পীরজাদা ইমতিয়াজ উদ্দীন মিশরী।

সম্মেলনে ৬ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ শাহাজান ও আলমগীর হোসেন, ৭ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কাউসার হোসেন ও মোঃ আলমগীর, ৮ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল মতিন ও আবুল হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ১৯৭২ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে এই সংগঠন তৈরি করেছেন কৃষকদের ন্যায্য অধিকার আদায় করতে এবং সরকারি সকল প্রণোদনা কৃষকদের মাঝে সঠিকভাবে পৌঁছে দিতে।সম্মেলনে উপস্থিত প্রায় তিনশত কৃষকের মাঝে মাত্র দুজন কৃষক সরকারি সুযোগ সুবিধা পাচ্ছে বাকিরা না পাওয়ার দায় মাঠ পর্যায়ের কৃষি অফিসারকে নিতে হবে বলে হুশিয়ারী দিয়েছেন রায়পুর উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by