চট্টগ্রাম

রায়পুরে নৌকা প্রার্থী রুবেল ভাটের নির্বাচনী সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ৮:১১:৫৫ প্রিন্ট সংস্করণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

আসন্ন পৌরসভা নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী গিয়াসউদ্দিন রুবেল ভাটের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিন কেরোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আগত বক্তারা জনগনের উদ্দেশ্যে বলেন যে, আপনারা উন্নয়ন চাইলে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী রুবেল ভাটকে ভোট দিন।

বক্তারা আরো বলেন, প্রার্থী হিসেবে রুবেল ভাট যোগ্য তাই বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রুবেল ভাটকে দলিয়ো মনোনয়ন দিয়েছেন।

বিএনপি সমর্থিত রায়পুর পৌরসভার সাবেক মেয়র এবিএম জিলানীর উদ্দেশ্যে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমরা সুষ্ঠু নির্বাচন চাই সুষ্ঠু নির্বাচন হলে রায়পরে বিএনপি তিনশো থেকে চারশো ভোট পাবে, তিনি আরো বলেন বিএনপি যদি আগামী ২৮ফেব্রুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে কোন রকম সন্ত্রাসী কার্যক্রম চালায় তাহলে আমাদের নেতাকর্মীরা তার কঠিন জবাব দিতে প্রস্তুত রয়েছে।

এসময় তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের প্রত্যেকটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে বিভিন্ন ওয়ার্ডে দায়িত্ব পালন করার জন্য আলাদাভাবে টিম গঠন করে দেন।
এসময় অনুষ্ঠানে কেন্দ্রীয় ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by