রাজশাহী

রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর হেলিকপ্টারে বিয়ে নিয়ে চাঞ্চল্য

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২০ , ৬:১৩:৩৮ প্রিন্ট সংস্করণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের এক প্রকৌশলীর হেলিকপ্টারে বিয়ে নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই প্রকৌশলী গ্রামে বিয়ের পর তার নববধূকে হেলিকপ্টারে নিজ বাড়িতে নিয়ে এসে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন। ঘটনার বিবরণে জানা যায়, নাটোরের বাগাতিপাড়া উপজেলার সোনাপুর পাবনাপাড়া এলাকার প্রকৌশলী হারুন অর রশীদ বাদশা।
এলাকাবাসী জানান, স্কুল শিক্ষক নূরুল ইসলামের ছেলে বাদশাকে বিয়েও দিয়েছেন বাদশার মতোই। শনিবার দুপুরে বাদশা হেলিকপ্টারে করে বিয়ে করে নববধূকে বাড়িতে আনেন। বরের চাচা ফজলুর রহমান জানান, বাদশা তার দুই দুলাভাই ও এক ভাগ্নিকে নিয়ে সোনাপুর স্কুল মাঠ থেকে হেলিকপ্টারে উঠেন। হেলিকপ্টারে বরসহ ৪ জন বরযাত্রী হলেও সকালেই তার আত্মীয়-স্বজনরা বাসে করে কনে বাড়ি রাজশাহীতে একটি কমিউনিটি সেন্টারে পৌঁছায়। সেখানে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার রাজাবাড়ি হাট এলাকার অবসরপ্রাপ্ত সার্জেন্ট নূহুন নবীর মেয়ে প্রকৌশলী উর্মী আক্তারকে বিয়ে করে বিকেলে ফিরেন বাদশা।
বাদশার বাবা নূরুল ইসলাম জানান, তার ছেলে বর্তমানে ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। তার ছেলে ও বৌমা দুজনেই নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাংলাদেশ আর্মি ইউনিভারসিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) এ পড়ালেখা করেছেন। পারিবারিকভাবে তাদের এই বিয়ে অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানায়, রুপপুর বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলীর ব্যাতিক্রমী এই বিয়ের গল্প এলাকায় বেশ চাউর হয়ে পড়েছে। ওই গ্রামে প্রথম হেলিকপ্টারে কোন বিয়ে দেখে এলাকাবাসী পুলকিত। সেজন্য সোনাপুর স্কুল মাঠে শত শত গ্রামবাসী হাজির হন বরযাত্রা দেখতে।

আরও খবর

Sponsered content

Powered by