ঢাকা

রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও হত্যার হুমকি

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২১ , ৫:৪৪:৫১ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকার মোঃ মিছির আলীর (৩৮) কাছে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা তার ভাই-বোন মার্কেট নামক প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল ১৫ নভেম্বর সোমবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেল এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ব্যবসায়ী মোঃ মিছির আলী বলেন, তিনি গত ৫ বছর ধরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেল এলাকায় তার নিজের জমিতে ভাই-বোন নামক মার্কেট নির্মাণ করে ভাড়া দিয়ে আসছেন। কিন্তু কয়েকদিন যাবত স্থানীয় সন্ত্রাসী ইকরাম হোসেন (২৮) ও তার সন্ত্রাসী বাহিনী মিছির আলীর কাছে তার প্রতিষ্ঠানের জন্য ৫লক্ষ টাকা চাঁদা দাবি করেন।

মোঃ মিছির আলী ও দোকানের ভাড়াটিয়ারা চাঁদা দিতে রাজি না হওয়ায় ১৫ নভেম্বর সোমবার সকালে ইকরামসহ অজ্ঞাত ৮/১০ সদস্যের একদল সন্ত্রাসী লোহার রড, এসএস পাইপসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালায়। এ সময় ব্যবসায়ী মোঃ মিছির আলী বাধা দিলে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে মোঃ মিছির আলী বাদি হয়ে ইকরাম সহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by