দেশজুড়ে

লক্ষ্মীপুরে আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ৬:০৯:৪৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

লক্ষ্মীপুরে ‘শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ স্লোগানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ অক্টোবর) দুপুরে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যানারে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে এ আয়োজন করা হয়। 

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন অতিথিরা। এছাড়া বিভিন্ন সময় শান্তি শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় ১৫ জন সদস্যকে বাইসাইকেল, ২ জনকে সেলাই মেশিন ও ৩০ জনকে ছাতা উপহার দেওয়া হয়

জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এবং প্রধান আলোচক ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল। 

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্বিক তত্ত্বাবধানে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু বকর ছিদ্দিক,  সিভিল সার্জন ডা: আহাম্মদ কবীর ও রামগঞ্জ ১৮ আনসার ব্যাটালিয়নের পরিচালক রোকসানা বেগম প্রমুখ। 

বক্তারা বলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ, মাটি ও মানুষের বন্ধু-স্বজন হিসেবে কাজ করে যাচ্ছেন। দূর্যোগ দূর্বিপাকে তাঁরাই সবার আগে ছুটে গিয়ে দায়িত্ব পালন করেন। ভোট কেন্দ্রে নির্ভিক পাহারাদার হিসেবে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আরও খবর

Sponsered content

Powered by