দেশজুড়ে

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৪:৫৩:৩০ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর সদরের পূর্ব দিঘলী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রবিবার (১৭ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এরআগে শনিবার দিবাগত রাত ৩টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব দিঘলী গ্রামের পলোয়ান বাড়ি এলাকা থেকে ডাকাতদলের সদস্য কামাল হোসেন (৫০) ও আব্দুল সহিদ (২৩) এই দুইজনকে গ্রেপ্তার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। 

এজাহারের বিবরণ ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব দিঘলী গ্রামের পলোয়ান বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে ধৃত আসামি কামাল ও সহিদ ডাকাতদলের অন্যান্য সদস্যসহ ডাকাতিকাজে ব্যবহৃত ছোরা, রাম-দা, ধামাসহ ইত্যাদি মালামাল নিয়ে পলোয়ান বাড়ি সংলগ্ন সুপারী বাগানে অবস্থান করছিল। এসময় নিয়মিত টহল পুলিশের একদল সদস্য ওই এলাকায় প্রবেশ করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে, অন্যান্য আসামিরা পালানো সম্ভব হলেও কামাল হোসেন ও আব্দুল সহিদ নামীয় দুই ডাকাতকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার এসআই মো. আবুল কালাম বাদী হয়ে ধৃত আসামি কামাল ও সহিদসহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসমি করে মামলা হায়ের করেছেন। 

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by