খুলনা

সাংবাদিকের ব্যাংক হিসাব তলব মানে সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২১ , ৫:৪৮:৪১ প্রিন্ট সংস্করণ

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা একটি চক্র শেখ হাসিনা ও বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে। এরই অংশ হিসেবে হঠাৎ করে সম্মানিত সাংবাদিকদের ব্যাংক অ্যাকাউন্ট তলব করা হয়েছে। সংঘবদ্ধভাবে সাংবাদিকদের ব্যাংক অ্যাকাউন্ট তলব করা মানে সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বেশ কিছুদিন ধরে সরকারের ভেতরে এক ধরনের সমন্বয়হীনতা দেখা যাচ্ছে। এই সমন্বয়হীনতার কারণে প্রশাসনের ভেতরে দুর্নীতিবাজ সিন্ডিকেট সরকারের উন্নয়নের সুফল ধ্বংস করছে।

বিএনপির আন্দোলন সম্পর্কে ইনু বলেন, দুর্নীতিবাজ, জঙ্গি ও সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে বিএনপির আন্দোলনের ঘোষণা জনগণের সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছুই না।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মোহসিন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, শফিকুল ইসলাম শফি হাজী, আবু হাসান আবু ও জগলুর হায়দার, জেলা, উপজেলা ও স্থানীয় জাসদের নেতাকর্মীসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by