চট্টগ্রাম

লক্ষ্মীপুরে মৃত ক্রেতার পরিবারকে ওয়ালটনের আর্থিক সুবিধার চেক হস্তান্তর

  প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২২ , ৭:৪২:২২ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

‘আমরা সেরা ছিলাম, সেরা আছি, সেরা থাকবো’ ¯স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে ওয়ালটন কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় মৃত ক্রেতার পরিবারকে আর্থিক সুবিধার চেক হস্তান্তর করা হয়েছে। রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় ওয়ালটন প্লাজার আয়োজনে রামগঞ্জ পৌর এলাকার আউগানখিল গ্রামের ব্যাপারী বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে এ চেক হস্তান্তর করা হয়। এসময় কিস্তির বাকী টাকা মওকুপ করে মৃত ব্যক্তির পরিবারকে আরও ২০ হাজার টাকার চেক তুলে দেয় অতিথিরা।
ওয়ালটনের চীফ ডিভিশনাল অফিসার (ডিভিশন-৩) মাহমুদুর রহমান খান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- ওয়ালটনের ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার অজিৎ কুমার দাস, রিজিওনাল সেলস ম্যানেজার মো. সৌরভ হোসেন, ক্রেডিট ম্যানেজার মো. জাহিদুল ইসলাম, রামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ফাতেমা বেগম, জেলা বণিক সমিতির ক্রিড়া বিষয়ক সম্পাদক সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পি, রামগঞ্জ ওয়ালটন প্লাজার শাখা ব্যবস্থাপক হামিদুল হক প্রমুখ। পরে মৃত ক্রেতার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।
উল্লেখ্য, চলতি বছরের মে মাসে রামগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ৪২ হাজার ৩১১ টাকা দিয়ে একটি ফ্রিজ ক্রয় করেন ইমান আলী নামে এক ব্যক্তি। ওই সময়ে ১২ হাজার টাকা নগদ প্রদান করে বাকী টাকা কিস্তিতে দেয়ার কথা ছিল। কিন্তু ২১’শ টাকা করে দুই কিস্তি দেয়ার পর মারা যায় ইমান আলী। এরপর ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় এ চেক হস্তান্তর করা হয়।
এদিকে, প্রতিক্রিয়া জানতে চাইলে মৃত ইমান আলীর স্ত্রী শানু বেগম বলেন, স্বামীর মৃত্যুর পর অভাব-অনটনের সংসারে ৩ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে কষ্টে জীবন-যাপন করতে হচ্ছে। খুবই দুশ্চিন্তায় ছিলাম ওয়ালটনের কিস্তির টাকা নিয়ে। এখন দেখি কিস্তির টাকা মওকুপ করে আরও ২০ হাজার টাকার চেক দিয়েছে ওয়ালটন। এতে আমি খুবই খুশি। এসময় কান্না কন্ঠে ওয়ালটন পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by