চট্টগ্রাম

লক্ষ্মীপুরে সেলুন কারিগরদের সঙ্গে এমএ সাত্তারের মতবিনিময় 

  প্রতিনিধি ৬ মে ২০২৩ , ৭:৩১:০২ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: 
লক্ষ্মীপুরে সেলুন কারিগরদের সঙ্গে নিয়ে  মতবিনিময় করেছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। পর্যায়ক্রমে সকল শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করবেন তিনি।
শুক্রবার (৫ মে) বিকেলে সদর উপজেলার বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট আয়োজিত এ সভায় লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় এলাকার প্রায় ৪ শতাধিক সেলুন কারিগররা উপস্থিত ছিলেন।
ট্রাস্টের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এম সাত্তারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, সুপ্রিম কোর্টের আইনজীবী নাজমা কাউছার  আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ভূইয়া আজাদ, শামসুদ্দিন সাজু, আহসানুল কবির রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূইয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্রাস্টের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।
এর আগে সেলুন কারিগরদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। পরে তাদের মধ্যে নগথ অর্থ ও উপহার বিতরণ করেন অতিথিরা।
বক্তব্যে অধ্যক্ষ এম এ সাত্তার সেলুন কারিগরদের উদ্দেশ্য করে বলেন, “কখনো নিজের ভেতর ওই হীনমন্যতা নিয়ে আসবেন না বা নিজেদেরকে আলাদা কিছু ভাববেন না। ভাববেন, আপনারা এই দেশের নাগরিক, আপনারা মালিক। আজ এই বাড়িতে আসছেন, আপনারা আজকের জন্য আমার মেহমান এবং এই বাড়ির মালিক।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়তে চেয়েছিলেন, নির্ধারিত সময়ের আগেই তিনি তা করতে সফল হয়েছেন। এখন প্রধানমন্ত্রী উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ রচনা করার ঘোষণা দিয়েছেন। তার এই অভিযাত্রায় আমাদের সবাইকে অংশ নিতে হবে। এজন্য আবারও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।
উল্লেখ্য, অধ্যক্ষ এম এ সাত্তার বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশন ও ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি।  এছাড়াও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি।

আরও খবর

Sponsered content

Powered by